উহ্ জ্বলছে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

উহ্ জ্বলছে জ্বলছে
বুকটা জ্বলছে
হাতটা জ্বলছে
সর্বাঙ্গ জ্বলছে
জ্বলছে জ্বলছে
অন্তর-টা জ্বলছে
পড়নের কাপড় জ্বলছে
বিছানা জ্বলছে
বালিশ জ্বলছে
কাঁথা জ্বলছে
জ্বলছে জ্বলছে
ভিতর জ্বলছে
বাহির জ্বলছে
সব কিছুই জ্বলছে
জ্বলছে জ্বলছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।