দেখা-অদেখা
- ওমায়ের আহমেদ শাওন - সম্পূরক ২৫-০৪-২০২৪

শুনেছি, আজ নাকি ডেকেছো
সংস্কারের সম্মেলন,
অতীতের ব্যর্থতা ভুলে ভেবেছো
প্রচেষ্টার আন্দোলন.
যে পথে হয়রানী বেশী
সে পথে স্বার্থকতা অবিনাশী,
যে পথের হলে সত্যের মহাবীর
সে পথের আকাঙ্খায়, হলাম সংশপ্তক মুসাফির.
দেখেছি তোমায় প্রাণ ভরে
হূদয় উম্মোচনের শিখরে,
যে পারেনি ব্যর্থতা তারই
অমূল্যকে চিনতে ভুল করে বরাবরই.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।