বাধ্যবাধকতা
- ওমায়ের আহমেদ শাওন - প্রেম বিষয়ক ২৫-০৪-২০২৪

আমার
কথার স্মার্টনেস
চোখের দৃষ্টিভঙ্গি
বডি ফিগার
এসব বিবেচনা করলে
কাছে পেতে বাধ্য হবে.

তোমার
সুঢৌল বক্ষ
দীঘল কেশ
সেক্সি ফিটনেস
নিয়ে ভেবেছি বলেই
হিয়ার মরুযৌবনে নববর্ষার জল.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।