ভালবাসার জন্য কবিতা
- ওমায়ের আহমেদ শাওন - কবি ও কবিতা ১৯-০৪-২০২৪

ভালবাসার স্পৃহা কবিকে জন্মায়,
নাকি কবি ভালবাসার স্পৃহাকে সৃষ্টি করে ?
আমার ভালবাসা থেকে
তোমাকে আবিষ্কার করেছি
কিংবা তোমাকে দেখে
আমার ভালবাসার উদ্ভাবন ঘটেছে !
সেসব ভাবা অপেক্ষা-
তোমাকে এ জনমে প্রেমীকা এবং স্ত্রী ভেবে
ভালবাসতে চাই.
তুমি কাছে থাকো কিংবা দূরে যাও
তোমাকে নিয়ে ভালবাসার কবিতা
লিখবো কি লিখবো না
এখনও ঠিক করতে পারিনি.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।