আজ বিকেলে
- সুদীপ্ত সরকার ২৯-০৩-২০২৪

আজ বিকেলের দৃশ্য হল ৷
আকাশ পূর্ণ আভায় রাঙাল ৷
চারিদিকে মেঘের সেই বর্ণ ৷
রঙিন রূপে হল পূর্ণ ৷
কিছুক্ষণের ম্লান আলোটি ৷
মিশতে লাগল সত্যি সত্যি ৷
আগমনী সন্ধ্যার ভয়ে ৷
পাখিদের কলরব বন্ধ হয়ে ৷
চন্দ্র এল মাঝ গগনে ৷
তারারা রত নিশা জাগরণে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।