মনের দুঃখ
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৪-২০২৪

দুঃখের পরাগরেণু লুকিয়ে রাখি ,
বেদনার্দ্র মুখেও হাসি মাখি ;
সুপ্ত আগ্নেয়গিরির মত ,
লুকিয়ে রাখি হৃদয়ের ক্ষত ।
চেতনার অতল প্রান্তে স্থিত দুঃখ
দেখেও না দেখার মত সুক্ষ্ম ;
এ মন বোঝার মত মন কই ,
এ মন রাঙাবে সেই রঙ নেই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।