প্রেম তৃষ্ণা
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৪-০৪-২০২৪

হে আমার তৃষ্ণার্ত প্রেম।
বার বার করো না অভিনয়।


সেই অভিনয় দেখে।
মনে জাগে গভীর ভয়।


তোমার নিয়তের কোন তদবির নাই।
নাই কোন খেয়াল "
এই কবির মনের দিকে।




জানি তুমি লোভের এক মরিচিকা।
হে আমার মোহিয়সী প্রেমিকা।
হে আমার বেগানা স্বপ্ন "
হে আমার বেহায়া কল্পনা ।




তুমি আর করোনা খেলা ।
দেখিতে দেখিতে লিলা।




বার বার দেখিলাম অবহেলা ।


অবহেলা করিলে যত।
মন থেকে লাগাম হাড়াইলাম তত।



মন এখন লাগামহীন ঘোরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
১৯-০২-২০১৭ ২১:৫২ মিঃ

অহংকার শেষ।।।সব কই???