প্রেমিকেরও আরেক রুপ
- ওমায়ের আহমেদ শাওন - নগ্নিকা ২৪-০৪-২০২৪

তোমাকে ধর্ষন করলাম আবারো !
না করে আর যে উপায় নেই.
ওভাবে উলঙ্গতার বেশ না নিলেও তো পারতে
আর যদি নিয়েই ফেলেছো,
তার মানে তুমি তাই চাও.
কিন্তু তোমার অস্বস্থির কারণ
না হয়ে দাঁড়ালে তো, কাপুরুষ কিংবা নপুংশক ভাবতে !
যতবার নারীত্বের নিয়ম ভেঙে স্তন যুগল দেখাবে
ততবার আমি প্রেমিক রুপেও ধর্ষক হবো.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।