কবিতার সুখস্মৃতি
- আবরার আকিব ২০-০৪-২০২৪

কবি ও কবিতার সম্পর্ক হতে আজ আমি বহুদূর।
কবিতার সুখস্মৃতি গুলো ভুলে গেছি।
কবিতার ছন্দ ক্ষমা কর আমায় !
কবিতার খাতা ক্ষমা কর আমায়!
কবিতা প্রেমী পাঠক ক্ষমা কর আমায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।