বিশ্বাস
- আবরার আকিব ২৪-০৪-২০২৪

প্রিয় মানুষগুলো এত স্বার্থপর কেন?
যার জন্য আপনি সব কিছু দিতে পারবেন বিসর্জন ;
সে কেন সামান্য একটু বিশ্বাসের মূল্য দিতে পারবেনা?
ভালবাসা কী এতটাই মূল্যহীন?
কাওকে সত্যিকারের ভালবাসা সত্যি খুব বেশী কঠিন।
মাত্রাধিক ভালবাসা প্রিয়জনের কাছে নীচু করে দেয়।
তখন সেই প্রিয়জন নিজেকে খুব উচুমানের মানুষ মনে করে,
নিজে উচ্চাশা পোষণ করে।
ভালবাসা এক স্বর্গীয় অনুভূতি, তবে সেথায় নেই কোন অবিশ্বাসের স্থান
। কাওকে ভালবাসতে চাইলে আগে তার বিশ্বাস অর্জন করতে হবে।
বিশ্বাস অবিশ্বাসের মায়াজালে ভালবাসা টিকিয়ে রাখা অসম্ভব।
ভালবাসার প্রত্যেকটা স্মৃতি থাকুক সাজানো ভ্রান্তি-অভ্রান্তির আড়ালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।