আধুনিকতা
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

চারদিক শুধু আধুনিকতার জয়গান! আধুনিকতা দর্শনে নিজে হতে নিজ কেই অতৃপ্ততা বোধ হয়।
সর্বদর্শী অনুসারী হতে চাই।
হৃদয়ের লালিত স্বপ্নঘোরে থাকিতে প্রলুব্ধতা চাই।
অসীম কে সীমার মাঝে বেধে রাখতে চাই। চাওয়ার মাঝে পাওয়ার যে আকাঙ্খা ;
তাহার সাধ চাই।
ভুল করিতে চাই ;
কারণ ভুল থেকে শিক্ষা লাভ করে
জীবনের এক মধুময় স্বাদ পূরণ করা যায়। দুঃস্বপ্নের অভিযাত্রি হতে চাই।
আমি যা চাই কিছু না পাই সব হারাই.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।