ব্যর্থ প্রেম
- আবরার আকিব ২৫-০৪-২০২৪

তোমার জীবনে আমি একটি পরাশ্রয়ী বর্ণ রুপে এসেছিলাম!
স্বরবর্ণের মতন তোমায় ভালবেসেছিলাম,
চন্দন ফোটা তোমার কপালে পড়ালাম,
আর বললাম ভুলে যেওনা মোরে
স্বপ্নগুলো সাজাতাম তোমায় ঘিরে,
স্বপ্ন দেখতাম তোমায় নিয়ে বসত স্থাপন করবো সাগরপাড়ে,
তোমায় নিয়ে হারিয়ে যাব দূরে ঐ বহুদূরে,
তোমার সন্তাপে কান্না ঝরতো আমার অঝোরে,
সব স্বপ্ন মিথ্যে করে তুমি আমায় ফিরিয়ে দিলে!
আমার সব ভালবাসা ভেঙে চুরমার করে দিলে,
তুমি আমার জীবন থেকে হারিয়ে গেলে,
এ জীবনের সব সুখ কেড়ে নিলে,
তৃষ্ণার্ত এ প্রেমিক!
হলো এবার স্বপ্নহারা নাবিক।
ভালবাসা কে সে বারংবার জানায় ধিক!
সে এখন বৈরাগ্যের পথিক।
এ এক ব্যর্থ প্রেমের গল্প,
গল্পের পাতা নয় কিন্তুু স্বল্প,
এ এক ব্যর্থ প্রেমের কবিতা
শেষ হয়ে গেছে সব কবিতার খাতা।
এ এক ব্যর্থ প্রেমের গান।
তবে থেমে গেছে গায়কের গান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।