ছায়ামানব
- আবরার আকিব ২৯-০৩-২০২৪

নিঃস্পৃহ অনুভবে শূন্য হৃদয়ের আহবানে
মোহনিদ্র সুরে নৈঃশব্দের আন্দোলনে,
রিক্ততা হতে সৃষ্টি হয় শূণ্যতার দেয়াল;
সব মোহজাল হয় স্বপ্ন ভঙ্গের আড়াল।
এ গল্পের শুরু হতে শেষ...
আবেগহীন সে শূন্য হৃদয় তীলে- তীলে হয় নিঃশেষ।
গল্পের শুরু হয় প্রাপ্তি -অপ্রাপ্তির হিসাব কষে
শেষ হয় মিথ্যা অবিশ্বাসে
জগৎ মিথ্যা মোহময়
ছায়ামানবের রুপ খুঁজে বেড়ায় সর্বময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।