ক্ষণ-শুভ্র
- সুদীপ্ত সরকার ১৭-০৪-২০২৪

বৃষ্টির ক্ষুদ্র ক্ষুদ্র বরফে ৷
তৃণভূমি গেলো যে ঢেকে ৷
ধন্যবাদ জ্ঞাপন বর্ষার তরফে ৷
জল হয়ে গলল সখে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।