চাওয়া
- ওমায়ের আহমেদ শাওন - কত অপরূপ ২০-০৪-২০২৪

জোৎস্নার স্নিগ্ধ সলিলে- স্বপ্ন ও বেখেয়ালে
হাতের ওপর হাত রাখলে
অনুভব ও অনুভূতির শিহরণ
তোমাকে পাবার জাগে অদম্য আকর্ষন.
চোখে চোখ রেখে রূপ
বক্ষের মাঝে বাহু টেনে
সাহচর্য কিংবা নির্ভরতার মানে
খানিকক্ষণ থাকে চুপ.
মস্তিস্ক জাগে, পঞ্চ ইন্দ্রিয় জাগে
শুধু দেহের তাপ বাড়ে যোজন অনুরাগে,
তবুও ওসব কাম্য নয়
মোহ ছাড়িয়ে নির্দিদ্ধায়
অনন্তকাল করবো চুম্বন
স্বামী হবো, স্ত্রীর স্বরূপ তোমায় নিমন্ত্রণ.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।