আক্ষরিক দুঃখ
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৪-২০২৪

কোথাও কি কেউ নেই
পথ ভুলেই হারিয়েছি পথ
আমি আজ অচিরেই ।

ঘর থেকে আজ আমি বেপরোয়া
বেরিয়ে পড়েছি পথে ,
পথ ভুলে আজ শুধু খুঁজি পথ
আমি আজ কোনোমতে ।

অন্ধকারের ছোবলে এখন
আমি হায় অসহায় ।
অর্থ হারিয়ে নিরর্থকের
ঠাঁই নাই ঠাঁই নাই ।

সত্যি আমি আজ নিরর্থক ,
হারিয়েছি শেষ কপর্দক ।
জীবনটাও নিরর্থক আজ অর্থ আক্ষরিক ।
অন্ধকারেই নিমজ্জিত এটাই বাস্তবিক!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।