তফাৎ
- ওমায়ের আহমেদ শাওন - নির্লীপ্ত কামনা ২৫-০৪-২০২৪

কামনার সাথে প্রাপ্তির তারতম্য থাকবেই
তোমার আবেগ এবং আমার প্রেমের তফাৎ সেই.
প্রেমের আগেই প্রেম পেতে চাও
আর আমি কামের পরিপূর্ণ প্রকারভেদ দেখাতে চাই, যাতে তোমার তৃপ্তি হয় !
আমার চোখের দেখাতেই তোমাকে পাবার আকর্ষন,
তোমার শিহড়িত অঙ্গে স্পর্শ করাতেই জাগে বিস্তর নেশা.
তারপরও তোমার আমার তফাৎ থাকলেও যোজনের বেলায় একরূপ সেই.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।