চেনা
- ওমায়ের আহমেদ শাওন - নগ্নিকা ২০-০৪-২০২৪

জানি, তুমি কি বলবে-
আমাকে কখনোই ভালবাসোনি,
আমার সাথে অভিনয় করেছো
আজ যখন স্মৃতির প্রকাশ,
সেটা তোমার বিরক্তির কারণ !
জানো-? অতীত রোমন্থন সুখদায়ক না কষ্টদায়ক ?
তুমি আমাকে ভাল না বাসলে
এতটা কষ্ট পেতাম না,
যতটা ভালবাসা দিয়ে কেড়ে নিতে চাচ্ছো.
আমি বলছি না তোমাকে কিছু আর
বদলোভী তুমি নিজেই
পৃথিবী চিনে যাক এবার.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।