এই শোন
- মমিনুল হক ২৩-০৪-২০২৪

এই শোন
শেখ মমিনুর ইসলাম
/
এই শোন...
এভাবেতো বলতে পারবোনা, ডুবন্ত মায়ায়
পৃথিবীর গোলক ধাঁধার পরিবর্তনের পালাক্রমে,
এমনতো কথা ছিলো না-
ইতিহাসের পাতায় নতুন রূপে জন্ম নিবে
ফাল্গুনের ঝড়ো বৃষ্টিতে ধংস হবে নব অঙ্কুর।
অফুটন্ত ফুলের কলি....
সৌন্দর্য ফুটিয়ে তোলার আগেই হারিয়ে যাবে
নেশা ভরা কালের বিবর্ণে, জন্মহীন বেশ ধরে
সুরলা সুরে গান গাইতে আসবে কি?
বসন্তের বিরহিত কোকিল,যুগের অবেলায়।
.
এমনতো কথা ছিলো না
ছিলো কি?
ছিলো কি?
ছিলো কি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shekmominurislam
২২-০২-২০১৭ ০১:১৫ মিঃ

পড়ুন,,,একবার হলেও