রায়বাঘিনীর রুদ্রলীলা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

রায়বাঘিনীর রুদ্রলীলায়
প্রেম সরোবর
রক্তবর্ণ হয়েছে
শত শত রক্তোৎপল ফুটেছে!
গাছের ডালে বেঙ্গমা
চিৎকার করছে,
প্রেম কাননের অলিরা উন্মাদ হয়ে
মালিদের হুল ফুটাচ্ছে।
গোলাপ,বেলী,হাসনাহেনা,বেলী,গাঁদা
সবাই গভীর তন্দ্রায় নিমজ্জিত!
কারো ঘুম ভাঙছে না
কেউ জাগছে না?
প্রেম গগনের তারকা খসে খসে পড়ছে
প্রেম চন্দ্র কালো মেঘের সঙ্গ দিয়েছে,
পুরো প্রেম পুরীতে অস্থিরতা বিরাজ করছে
প্রেম দেবী নিখোজ
অসুর দেবতা প্রেম পুরীকে গ্রাস করতে
আড়ম্বর অনুষ্ঠান করছে?

রায়বাঘিনীর রুদ্রলীলা ||ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।