ঘুম নেই চোখে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

ঘুম নেই চোখে
তবুও ঘুমানোর ভান করি!
চোখ নিমীলিত করে থাকি
ঘুমানোর আশে
কিন্তু ঘুম তো আসে না।
চোখে জোনাই জ্বলে
বক্ষে বহ্নি জ্বলে
ঘুম তো আসে না!
তবুও ঘুমানোর ভান করি
এভাবে কেটে যায়
সেকেন্ড,মিনিট,ঘন্টা,প্রহর
একটি রাত?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Faiyaj
২০-০২-২০১৮ ১৭:৪৫ মিঃ

সকল কবিত

Faiyaj
২০-০২-২০১৮ ১৭:৪৩ মিঃ

তাই

snigdha
২০-০২-২০১৮ ১৭:৪১ মিঃ

আমার মনে হয় কাব্য আপনার আসবে না, আপনি সাহিত্য জগৎ থেকে আত্ম হত্যা করুন, এবং এটাই আপনার এক মাত্র উপায়