ঘুম কই ঘুম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

ঘুম কই ঘুম
কোথায় গেলি ঘুম!
মামা বাড়ি
না খালা বাড়ি
জলদি আয় তাড়াতাড়ি?
তুই বুঝিস না আমি চোখ মেলান করে
রাত্রি কাটাতে পারি না!
দেখ!দেখ!দেখ!
চোখ রক্তবর্ণ হচ্ছে
অনর্গল গরম জল নির্গত হচ্ছে।
তুই বুঝিস না আমার ব্যাপারটা
তবে কিসে আসিস না আমার চোখে,
কেউ কি নিষেধ করেছে
পায়ে কি তোর বেড়ি পড়াইছে?
তবে কিসে আসিস না আমার চোখে
আমি যে আর পারছি না
চোখ মেলায়ন করে থাকতে।
এই ঘুম আর অভিমান করে থাকিস না
আয় ঘুম আয়
আমায় নিবৃত্তি দে!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।