ঠুনকো ভালবাসা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

ভালবাসা আজ হয়ে গেছে ঠুনকো
ভালবাসা নিয়ে হলি খেলে
অঙ্গে মাখি চুনকো!
ভালবাসার নামে রসলীলা করে
নাচে ধেই ধেই
কলঙ্ক অনলে পাড়া-মহল্লা পুড়ে যায় যেই!
মানুষ আর মানুষ বলে না
কুকুরের মতো করে ছেই ছেই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।