আমি তোমাকে ভালবাসি
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৯-০৩-২০২৪

তোমাকে ভালবাসি .
লবন দেওয়া একটি রুটি স্বাদ নিয়ে খাওয়ার মত।

উচ্চ মাত্রায় জ্বর সঙ্গে রাতে জেগে উঠার মত।
এবং জল পান করা,মুখে পানির ট্যাপ লাগিয়ে।
ফোটায় ফোটায় যে জল পড়ছে।



এবং পিওনের কাছ থেকে একটি ভারি বাক্স গ্রহন করা।
এবং বহন করে ঘরে নেয়ার মত।


আর যেখানে কোন সন্দেহ নেই।

কোন কারন খুজিনি ।
একটা সুন্দর 'সুখের সাথে ,
ভাল লাগার আবেগের মত ।

আমি তোমাকে ভালবাসি ।


আমি তোমাকেই ভালবাসি ।

সমুদ্রের বুকে প্রথম বিমান উড়ে যাওয়ার মত
আমার বুকের পাশে কিছুর অস্তিত্ব টের পাওয়ার মত।
যখন শহর টা অন্ধকার হয়।
যখন রাতের আধাঁরে ফাঁকা থাকে রাস্তা

আমি তোমাকে ভালবাসি।
বেচে আছি এই ভেবে যে আনন্দ পাই,
সেই আনন্দের মত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২৩-০২-২০১৭ ১৩:৪৭ মিঃ

বেচি থাকার আনন্দ পাই