আমার হাসি
- মুঃ ওয়াহিদ সাদিক ২০-০৪-২০২৪

আমার হাসি ,,
আমি সবসময় হাসি ....
হাসতেও চাই সবসময় ।
তাই বলে এর মানে নয় যে ,,
আমি সুখি ।।

কিছুসময় এটার মানে বুঝায় যে ,,
আমি হাসিকে পরিচালনা করছি ।।

আবার কিছু সময় বুঝায় ,,
অবুঝ যেন ছোট্ট শিশুর মতই ..
হাসছি আর হাসছি ,,
কিছুই না বুঝে ।।

এবং অনেক সময় এর অর্থ হয় যে ,,
আমি কান্না করতে করতে ক্লান্ত ।।
চোখের ক্লান্তি যেন অশ্রু যেন আমার সাথে রাগ ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।