জানার আগ্রহ
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৬-০৪-২০২৪

তুমি অনেক কিছু বুঝ,


অথচ কল্পনা বুঝ না?

বাহ তুমি কবিও বটে ।

কি তোমার খেয়াল !

দেখেই আমি মুগ্ধ ,
একটা ভয়ংকর মুগ্ধতাতে।
চারদিকে যেনো শুধু ভয়।




আমি কি শুধুই একা?
এসব নিয়ে ভাবি ?
ভাবতে ভাবতে সময় করি নষ্ট।


কাছে পেয়েই মেরে দিলে ।
একটা সাইক্লোনের মত ভাষা ।
একটা আগুনের ছোট হাত।
কতার অনেকখানি কথা মালা ।


যুক্তি কি তুমিই জানো?



যারা পূর্বের কবি ছিল ।
এ ভুবন ছেড়ে চলে গেল ।




আজ কত দিন হয়েছে শূণ্য।
বৃথা তুমি করছো লাফালাফি।





এখন তোমার হাতে আছে কি .?
মনে মনে কি ভাবো ?



জানার আগ্রহ টা ছিল ।
থাকবে ,নিশ্চই থাকবে










জানার আগ্রহ মরে না ।
কবু নাহি দিবো মরতে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২৪-০২-২০১৭ ০৮:৪৭ মিঃ

থাকুক তোমার প্রশ্ন।।।উত্তর তোমার কাছেই আছে

জেনে নাও নিজেই।।।আমার কাছে কেন বৃথা