কে তুমি?
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ১৬-০৪-২০২৪

আজ ভোরের স্বপ্নেই একটা গল্প দেখে ফেলেছি
এবং সেই গল্পটা লিখে ফেলার চেষ্টা নেই।



কত কিছুই দেখছি ।
কত স্বপ্ন হাড়িয়ে গেল ।

দিবা স্বপ্ন ,.
ঘুমের স্বপ্ন।


নষ্ট হল কত জীবনের বাস্তব স্বপ্ন।



কত কিছুই নষ্ট হল পথে পথে।
পথের মাটির সাথে ।
ধুলো বালির সাথে।






আমিই দেখে গেলাম মিথ্যা স্বপ্ন সব।
কত কিছু দেখেছি ।
সব কেউ বিশ্বাস করে ।
কেউ বলে তুই তো পাগল।




আমি কি বলেছি ,
তুমি বিশ্বাস কর ?




কেন তুমি মিছে ঝগড়া করতে আসো?



কেন কর হাহাকার ?



কেন আমার সাথে তোমার শীতল যুদ্ধ?


তুমি কি ?
তুমি কে"?




তুমি কি মূর্খ?
তুমি কি স্বপ্ন চোর?



নাকি হিংস্র বন্য মানব?



তুমি কে?



কে তুমি "?


আমি তোমার কে ?
কেন এত নষ্ট কর সময়?




ছেরে দাও ।
আমাকে নিজের মত বাচতে দাও।


সুখে নেই।
দুঃখ আমার আপনজন।
তবু তোমাকে চাই না ।






চাইনা তোমার মুখের ভাষণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২৪-০২-২০১৭ ০৯:১৮ মিঃ

দরকার নাই।।এত বিদ্যার