অঙ্কিত ষড়যন্ত্র
- দেবজ্যোতিকাজল ১৬-০৪-২০২৪

এ অন্তর্বেদনার নাম কি ? ব্যথায় স্তূপাকার , স্যাঁতস্যাঁতে ব্যর্থতা ছোট ছোট শিরায় সংগ্রহ করা হবে তার মহান স্মৃতিও সংরক্ষিত হবে পরীক্ষার জন্য মেঘ স্রোতে আগমনীয় । এ বিরেচনের নাম কি ? ভুলটা ছিল , অপরিবর্তীয় তৈরি ভুল স্ববিরোধী মনে হলেও তৃতীয়বার । কারণটা ছিল নিরবোধি লোকদের রক্ষা করতেই স্নাতক প্রদর্শনী বাতায়নে চোখ রাখা । এ ভাষার নাম কি ? যে বোবা হতেই , বিপজ্জনক নিরবতা , একটা দূর্বল জিম্মি , স্থানচ্যূত বিমুক্ত স্বপ্ন তুচ্ছতার জৈব সংজ্ঞায় যা হয়েছে শেষ । এ ছিল - শিল্প ষড়যন্ত্র স্ক্রল অভিবাদন । মাফ করবেন .....ফাঁকা নিঃসঙ্গতার মধ্যে .......নিঃসঙ্গতা হারিয়েছে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।