মিথ্যা ও সত্য কথার মিল
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৮-০৩-২০২৪

কণ্যাদের একটা বিশেষ কথা
কাওকে দিওনা ব্যাথা।

আরো বলে ""

''যাকে ভালোবাসেন..
কখনো তার যোগ্যতা দেখতে যাবেন না।

কারন, ভালোবাসা যোগ্যতা দিয়ে হয়না।
`ভালোবাসা হয় মন থেকে


অথচ এ ভুবনে হায় ।
যোগ্যতার পরিমাপের মাপ কাঠি
তাহারাই বহন করে বেশি ।
শুধু শুধু ছেলেরাই হয় দোষি।


তাহাদের পিতার হস্তে ।
মাতা আর ভাইদের হস্তে।
থাকে এক দন্ড ।
সব প্রেমিক কে বলে তারা ভন্ড।



মেয়ে গুলো তো কত যোগ্যতাই চায় ।
শিক্ষাতে বি সি এস ,
না হয় ডাক্তার " ইন্জিনিয়ার
স্বামী চায় হাবা গোবা "চালাক " মহান
দেহ তে শাহরুখ ' আমির "সালমান খান।


বিদ্যায় থাকবে এরিস্টটলের মত ।
মাথা পেতে শুনবে তার আদেশ আছে যত।
কাজ করবে যে স্বামী মনের মত।





মেয়েরা অতি চালাক ও চতুর
বুঝে অনেক কম ""চিন্তা করে প্রচুর
কাজে তারা স্বার্থ পর অনেক ।


পৃথিবীর সব মানুষেরা স্বার্থপর
তবে মেয়েরা একধাপ এগিয়ে ।
এটা চার ও হতে পারে ।


তারা খুব সহজে
অতীতকে ভুলে
নতুন জিন্দেগী শুরু করতে পারে।

খুব সহজেই নিজের বুকের ব্যাথা লুকিয়ে
প্রেমিককে লাথি দিতে পারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২৫-০২-২০১৭ ১০:৩১ মিঃ

কণ্যাদের মনের জোর অনেক বেশি