জানান
- ওমায়ের আহমেদ শাওন - দ্রোহী ২৯-০৩-২০২৪

যাদের সততার মঞ্চে দাঁড়িয়ে
ভাষণ দেবার কথা হাত উচিয়ে
তারা গ্রীন রুমে নেইল পালিশের
দেখায় তৃতীয় লিঙ্গের হেরফের.

চলো আজ সকলে- তাদেরকে পাল্টাই
ছাত্র বয়সে দলীয়করণের মুখে
কুত্তার চামড়ার জুতো পেটাই
মহা উল্লাসিত- অভিনব মহাসুখে.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।