চাইছি তোমার সর্বনাশ
- এস এম খায়রুল বাসার ২৮-০৩-২০২৪

বাসন্তী রং শাড়িতে
গাঁদা ফুলের মালাতে
ঝিরিঝিরি হাওয়াতে
অপ্সরী তুমি আজ অন্যের বাহুডোরে।
আমার সবটুকু সুখ কেড়ে নিয়ে-
গড়েছ অন্যের ঘর,
দূর্দান্ত এই ফাগুনে
বুক ভরা আগুনে
চাইছি তোমার সর্বনাশ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।