কথা
- জাবেদ এ ইমন ২৫-০৪-২০২৪

মনের মাঝেই মনের কথা, গোপন কভু রাখতে নেই।
চলতে গিয়ে বলতে কথা, হিসাব কভু করতে নেই।

অনেক কিছু থাকলে বলার, কোন কিছু বলতে নেই।
সকল কথা পড়বে ধরা, ভাবের ভাষার প্রকাশেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

maksud4757
২৬-০২-২০১৭ ০০:২৫ মিঃ

কথা গোপন থাকলেই রয়ে যায় যন্ত্রণা