অপেক্ষার মধুরতা
- ওমায়ের আহমেদ শাওন - নির্লীপ্ত কামনা ২৯-০৩-২০২৪

অপেক্ষার প্রহরগুলো
কিংবা জীবনের সময়গুলো
কখনো দংশিত করতে পারেনি
অপেক্ষার শেষ হয়েও হয়নি.
অপেক্ষার পর অপেক্ষা রাত্রিদিন
সঙ্গমতায়ও, হয়নি বিলীন,
প্রথম প্রেমের সাথে দেয়া-নেয়া সম্ভ্রম
অপেক্ষা, প্রেমের মধুরতার এক মাধ্যম.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।