মিথ্যাবাদীর দাপট
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২৫-০৪-২০২৪

মিথ্যাবাদীর দাপট
সাইয়িদ রফিকুল হক

সত্য শুনে দিচ্ছো গালি
মিথ্যা তোমার খাদ্য,
মনের ভিতর শুনছো তুমি
শয়তানেরই বাদ্য!
বুকে তোমার মিথ্যা-বোনার
আছে চক্র-জাল,
মিথ্যা খেয়ে পশু তুমি
তাইতে এমন হাল!
সত্য তোমার হয় না হজম
মিথ্যা ভালোবেসে,
তবুও তুমি দাপট দেখাও
বীর-শহীদের দেশে।
সত্যবাদী কোথায় আছো?
ছাড়ো এবার কপট,
তোমরা জাগলে খতম হবে
মিথ্যাবাদীর দাপট।

সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
২৬/০২/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

maksud4757
২৬-০২-২০১৭ ২৩:৩৬ মিঃ

মিথ্যেরা ধংশ হোক অকাতরে