আশা
- ওমায়ের আহমেদ শাওন - নির্লীপ্ত কামনা ১৯-০৪-২০২৪

জীবন বেলায়-
একের পর এক আশা পূরণ হয়
তারপরও তার সমাপ্তি ঘটে না
ভীর করে, পরিবেষ্টিত করে আরেক কামনা.
ক্রমাগত শূন্য বুকে
তৃপ্তি জাগে মহাসুখে
এই বুঝি ! এটা পূরণ হলেই বিজীত থেকে রক্ষা পাই
একের পর এক চাহিদার শেষ নাই.
আশার নীরব ভাষা
আশাই জীবনের বেশভূষা,
যার চির সমাপ্তি নয়
শুধু বদলায়.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।