বৈশাখ ১৪২০
- আনোয়ার হোসেন - ধূসর মেঘমালা ২০-০৪-২০২৪

বৈশাখ ১৪২০
আনোয়ার হোসেন

বোশেখ মাসের প্রথম দিনে
রমনার মূলে
জাহান্নামের শপথে মাতি
অবুঝ মানবকুলে
পান্তা ইলিশ রঙিন শাড়ি
বারাঙ্গনা সব পরে
জাগরনীর মত্ত নারী
শাহবাগ চত্তরে
মৌন নারী যৌন স্বাদে
ধর্মে বিজাতি
বোশেখ প্রভাত রাঙা হল
সব শয়তানের জাতি
(সংক্ষেপিত)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

anwar123
২৭-০২-২০১৭ ১৩:০১ মিঃ

Nice.......