রমণী বললে
- ওমায়ের আহমেদ শাওন - নগ্নিকা ১৯-০৪-২০২৪

বিবাহিতা বললে
কুমারীত্ব দেখাও.
কুমারী বললে
নারীত্ব দেখাও.
রমণী বললে
চাহিদা দেখাও
চাহিদা বললে
উত্তাপ দেখাও.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।