' ভিজব আমি আজ '
- মুক্ত মন ২৯-০৩-২০২৪

কালো মেঘে মুখ ঢেকেছে নীল- হলদে আকাশ
বাউল মাদল বাজায় শোনো বেহুলা বাতাস ।
পরাণ যারে ভেজার তরে কাছে পেতে চায় ,
আমার হিয়ার মাঝে লুকিয়ে সে'জন
কোথায় তারে পাই ?
ভিজব আমি , মাতব নেশায় -
চোখ ঢুলুঢুলু লাল ;
'ব্রক্ষ্মপুত্র' সাঁতরাতে আজ 'গঙ্গা' বেসামাল ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Shuva
০৬-১১-২০১৫ ২৩:০৪ মিঃ

ভালো লিখেছেন৷

alfattahfahad
০৩-০৪-২০১৪ ০৭:৪৯ মিঃ

হুম । ভাল লাগল :-)