বেহায়া
- ওমায়ের আহমেদ শাওন - বহুরূপতা ২৫-০৪-২০২৪

জানি, আমাকে ভালবাসার কোন ইচ্ছেই
তোমার নেই
অপঘাতের পরও তোমার চলার পথেই
আমি দাঁড়িয়ে সেই.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।