দরজা
- ওমায়ের আহমেদ শাওন - বহুরূপতা ২৯-০৩-২০২৪

বিষ্টব্ধ দরজায় কড়া নেড়ে যাই
দরজা খোলেনা
একজোড়া নেত্রে নিরীক্ষণে রই
প্রেয়সী দেখেনা.
বাতায়নের কাছে বসে নিঃশ্বাস পাই
শ্বসন থামেনা
আত্মার যুগলে যোজিত প্রশ্বাসই
দমতো মরেনা.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।