নীলরঙা
- ওমায়ের আহমেদ শাওন - নির্লীপ্ত কামনা ২৯-০৩-২০২৪

উর্বশী, দেখেছিলাম নীল নেত্রে তোমায়
নীল পরিহিতা, নীলরঙা ! দৃষ্টির মুগ্ধতায়,
ভালবাসার অনুভূতি থেকে নিরবতায়
যেচেছি, মধু পিয়াসী প্রেরণা যোগায় আমায়.
চোখের পর্দা খুলে
অযাচিত ভূলে
দৃষ্টিভেদ চশমার
অপলক যোজনায়.
নীলরঙা, রূপবতী অধর ছুঁয়েছি
হরিণী চাহনি পেয়েছি
প্রেমের শর্ত নয়ঃ করতে হবে জীবনকাল
এক মূহুর্তের উপলব্ধেই মহাকাল
চিরকাল
অনন্তকাল.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।