পীড়া
- সাইফুল আজম কাফী ১৮-০৪-২০২৪

'পীড়া' অ্যাই মিন ব্যাধি! শরীরে ব্যাধি পোষার একরকম মজা আছে বৈকি, আর তা যদি হয় ছোঁয়াচে তাহলে তো কথাই নাই। প্রশ্রয়ে প্রথমে আলিঙ্গন করবে শরীর, শরীর থেকে মনে ও মননে, তারপর সংসার, সমাজ, সমাজ থেকে দেশে, আস্তে আস্তে পীড়ার বেদনার্ত চিৎকার শুনবে সমগ্র ব্রহ্মাণ্ড আমরা নিজের অজান্তেই পীড়া পুষে চলছি প্রতিনিয়ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।