ডাকছে আমায়
- স্বপন শর্মা ২৬-০৪-২০২৪

[ফেব্রুয়ারি/২০১৭ইং বই মেলা সংখ্যা, "পাঁপড়"-এ প্রকাশ]
.
.
ডাকছে আমায় প্রজাপতি
রঙ্গিন ডানা তুলে,
ভোমরগুলো ডাকছে কাছে
সকল কিছু ভুলে।

গোল্লাছুটের মাঠ ডাকছে
ডাকছে লাটাই-ঘুড়ি,
ডাকছে কিশোর ছোট্টবেলা
ডাকছে শীতের বুড়ি।

থাকত যদি ফিরে যাবার
নৌকো বাঁধা ঘাট,
ফিরে যেতাম এক নিমিশে
তেপান্তরের মাঠ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।