প্রায়শ্চিত্ত
- আব্দুল মান্নান মল্লিক ২৯-০৩-২০২৪

প্রায়শ্চিত্ত

আব্দুল মান্নান মল্লিক

বিশ্বটারে দেখতে পেলাম,
নারী তোমার জন্য।
তোমার দীক্ষায় শিক্ষা নিয়ে,
মানুষ হলাম গন্য।
বলপ্রয়োগ করব না আর,
হবনা আর বন্য।
তোমার গর্ভে জন্ম মাগো,
গড়বো জীবন ধন্য।
একদিন দুদিন চোদ্দ কুড়ি,
রাত করেছ পার।
জীবন মরণ সংগ্রাম করে,
জনম দিয়ে আহার।
তোমার ব্রত করব মাগো,
করব না ভুল আর।
ভুল যদি হয় ভুলের বশে,
যোগ্য কর ক্ষমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।