পারিনা ভুলতে
- এস এম খায়রুল বাসার ২৪-০৪-২০২৪

আকাশেতে চন্দ্র-তারা
ফুলবনে ফুলকলি;
হৃদয় পটে তোমার ছবি
ভুলতে আমি নাহি পারি।
দেখতে দেখতে রূপটি
অস্তাচলে মুখটি।
এখন খুঁজে লাভ কি ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।