আয় আয় আয়
- আব্দুল মান্নান মল্লিক ২৯-০৩-২০২৪

আয় আয় আয়

আব্দুল মান্নান মল্লিক

টিকটিক পায়রা আমার,
আকাশ ছুঁয়ে যায়।
বাড়ির ছাদে সর্ষে ছিঁটাই,
আয় আয় আয়।
আদর দিয়ে চুমা দিলাম,
কাঞ্চন মালা গলে।
মেঘ কন্যার খবর নিতে,
যাসনে যেন ভুলে।
মেঘকন্যা ঘুমিয়ে বিভোর,
মেঘের উপর ভেসে।
মেঘরাণী তার পাশেপাশে,
ভাসিস তুই বাতাশে।
অজ্ঞাত পথ মেঘের দেশে,
যাসনা অনেক দূরে।
আমার কথা মনে করে,
আয়রে ফিরে ঘরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।