এই মেয়ে তুই
- pijush kanti das - এই মন তোমায় দিলাম ১৮-০৪-২০২৪

" এই মেয়ে তুই "
-----------------------------------------------------
পীযূষ কান্তি দাস
########################
এই মেয়ে চল্ ঘুরে আসি বস্ বাইকের পিছে ,
রাখনা তোর ওই "সবুজ সাথী "যেটা এবার দি'ছে ।
তুই হবি ওই সুচিত্রা সেন উত্তমকুমার আমি
বেশি কিছু চাইবো নারে দিস একটা ওই হামি ।
দুজন মিলে গাইবো সে গান "পথ যদি না শেষ হয় ",
সারা জীবন চললে গাড়ি বলবে রে মন বেশ হয় ।
আমি হলাম কাল্টুমাণিক তুই রূপসী ঝকাস ,
কটাক্ষ প্লীজ হানিস না রে বুকটা করে ধকাস ।
বইমেলাতে নিয়ে গিয়ে দুজন তুলে সেল্ফী ,
ফেসবুকেতে আপডেট দেবো দেখিস তখন ভেল্কি ।
কমেন্টস লাইক বন্যাতে ওই দুজন যাবো ভেসে ,
চকাস চুমু দিবিতো তুই দুই গালেতে এসে ?
ফি হপ্তায় ওই মাল্টিপ্লেক্সতে নতুন নতুন ছবি ,
পূরণ করবো সবকিছু তোর আছে যত হবি ।
গঙ্গায় গিয়ে প্রমোদতরী ঘুরবো মনের সুখে ,
নিবিড় করে জাপটে নেবো তোকে আমি বুকে ।
মনের মাঝে তোরই সুবাস করলি আমায় পাগল ,
পারিনা রে রইতে একা মন মানে না আগল ।
দোহাই তোরে লক্ষ্মীসোনা একটা চুমু দে ,
তোরই পাগল মেনে আমায় বুকে টেনে নে ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।