অনুমান নয় বিশ্বাস
- সাইফুল আজম কাফী ১৯-০৪-২০২৪

প্রবঞ্চনার হোক জবাব
হীনমন্যতা মুক্তি পাক।

আত্মবিশ্বাসের পারদ কাঁপিয়ে
মেলবোর্নের মাঠ বেড়াবো দাপিয়ে।

কটাক্ষেরও হবে জবাব
কেন ভাবখানা করো নিষ্পাপ?

সমর্থের সবটুকু দেব
পরাজয়ের গ্লানিতে ভাসাবো।

পতাকা নাচাবো ঐ উঁচুতে
অনুমান নয় মোটেই এ হল বিশ্বাস।


টাইগারদের জন্যে শুভ কামনা!!!!



১৬-০৩-২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।