অস্থির সময়
- সাইফুল আজম কাফী ২৯-০৩-২০২৪

অস্থির সময়ের অসুস্থ নাগরিক
নাকি
অসুস্থ সময়ের অস্থির নাগরিক
সেটা নিপাট ভন্ডামী।

গুমোট আবহাওয়ার বিশ্রী পরিবেশ
নাকি
বিশ্রী আবহাওয়ার গুমোট পরিবেশ
বিরুদ্ধ প্রকৃতির খামখেয়ালী।

নষ্ট চরিত্রের কলংঙ্কিত অধ্যায়
নাকি
কলংঙ্কিত চরিত্রের নষ্ট অধ্যায়
বিকৃত ইতিহাসের ইতরামী।

অসভ্য রাতের অবহেলিত কান্না
নাকি
অবহেলিত রাতের অসভ্য কান্না
বিভৎস মাতাল অশরীরি।

সামাজিক নিয়মের শৃঙ্খলিত মানুষ
নাকি
শৃঙ্খলিত নিয়মের সামাজিক মানুষ
বন্দিত্বে পায় স্বস্তি।


২৬শে মার্চ ২০১৬
১২ই চৈত্র ১৪২২
রাতঃ ২:৫০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।