তোমার বিরহ
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ১৯-০৪-২০২৪

ভালবাসি তোমায়
তাই তোমার নাম লিখেছি মনের গভীরে


শুনি মোর মনের অনেক কথা
পাইনা তোমারে


খুঁজি তোমায় মনে মনে
পাইনা তোমারে
তুমি আসলেনা প্রাণ মাঝারে

কবিতাযে ফুরিয়ে যায়
গানের পাখি হাড়িয়ে যায়
তুমি বিহনে

তোমায় খুজব কেমনে?
তুমি হাড়িয়ে গেছো
তাই সুর হাড়িয়ে গেছে
হাড়িয়ে গেছে তার তাল


গান সুর খোঁজে পায় না ।
কবিতা ভাষা খোঁজে পায় না।
এই জীবন সুখ খোঁজে।
তোমার স্পর্শ খোঁজে।



তুমি নেই,
কত কিছু নেই।
আজ এ মন সময়ের প্রহর দেখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২২-০৩-২০১৭ ০৮:৫৯ মিঃ

কত কা আছে,,